1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
শিবগঞ্জে স্কুল মাঠে গরু ছাগলের হাট ডিবির অভিযানে তালতলীতে ১৮০ ইয়াবা সহ আটক ১ বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে শহীদ রথিন বিশ্বাসের পরিবারের পাশে গোপালগঞ্জ জেলা প্রশাসক কোটালীপাড়ায় গোপালগঞ্জ জেলা প্রশাসকের সাথে সাংবাদিকদের মতবিনিময় র‍্যাব-৭ ও র‍্যাব-১১ এর যৌথ আভিযানে ০৪ আগস্ট ২০২৪ খ্রি. বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনরতদের উপর গুলিবর্ষণের মাধ্যমে হত্যা চেষ্টা মামলার আসামি সুলাইমান বাদশা আটক। র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে অপহৃত সিএনজি ফিলিং স্টেশনের কর্মচারীকে জীবিত উদ্ধার এবং অপহরণের মূলহোতা ও অটোরিক্সা জব্দ সহ অপহরণকারী গ্রেফতার-০৭ র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ধর্ষণের চেষ্টা ও পর্নোগ্রাফি মামলার মূলহোতা সহ গ্রেফতার-০৩ বরিশাল রেঞ্জ ডিআইজি মহোদয় বরগুনা জেলার সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় যোগদান। চট্টগ্রাম সি ই পি জেড এ কর্মরত তহমিনা নামের এক গার্মেন্টস কর্মী নিখোঁজ কালাইয়ে নার্সিং ও মিডওয়াইফারির অবস্থান কর্মসূচি

খুলনায় অপহরনের দায়ে গ্রেফতার – ০৩

  • আপডেট সময়ঃ শনিবার, ১৩ আগস্ট, ২০২২
  • ১৩৪ জন দেখেছেন

মোঃ ইমানুর রহমান,জেলা প্রতিনিধি, খুলনা। ১২ আগষ্ট (শুক্রবার) বিকাল সাড়ে ৪ টার দিকে গিলাতলা দক্ষিণপাড়ার সামাদ শেখের ছেলে ভ্যানচালক জিহাদ শেখ ভ্যান নিয়ে ভাড়া টানার জন্য বাসা থেকে বের হয়। রাত সোয়া ৮ টার দিকে জিহাদের ছোট ভাই জিয়ারুলের মোবাইলে ফোন দিয়ে জিহাদ বলে আমাকে আটকিয়ে রেখেছে ৫০ হাজার টাকা নিয়ে আয়, এরপরই ফোন বন্ধ পাওয়া যায়।  এরপর ১৩ আগস্ট (শনিবার) ভিকটিম জিহাদ শেখের বাবা মোঃ আসলাস শেখ বাদি হয়ে খানজাহান আলী থানায় মামলা দায়ের করেন।

খানজাহান আলী থানার ওসিকে অবহিত করলে খানজাহান আলী থানা পুলিশ তৎক্ষনিকভাবে তথ্য প্রযুক্তির সহায়তায় অপহরনকারীদের অবস্থান আড়ংঘাটা থানাধীন তেলিগাতী পাকার মাথায় আছে বলে নিশ্চিত হয়। পরে থানার পুলিশ অভিযান চালিয়ে ফুলবাড়ীগেট শক্তি ফাউন্ডেশনের সভাপতি উজ্জলসহ ৩ অপহরণকারীকে গ্রেপ্তার করেছে। অপহরণকারীদের দেওয়া তথ্যমতে, তেলিগাতী মধ্যপাড়া ক্লাব মোড়স্থ মৃত শেখ শাহাজানের ভাড়াটিয়া মোঃ জামিরুল ইসলামের ভাড়া বাসা থেকে অপহরণকারীদের হেফাজতে থাকা গিলাতলা দক্ষিণ পাড়ার ভিকটিম মোঃ জিহাদ শেখ ও মোঃ আলামিন হোসেনকে উদ্ধার করে পুলিশ।

মামলার এজাহার সুত্রে জানা যায়, অপহরনকারীরা জিহাদের ছোট ভাই জিয়ারুলকে একটা বিকাশ নং দেয় এবং ওই নম্বারে টাকা পাঠাতে বলে। জিয়ারুল অপহরনকারীদের ফোনে বলে এত রাতে বিকাশের দোকান খোলা নেই, সরাসরি ছাড়া টাকা দেওয়া সম্ভব হচ্ছেনা। তখন ফোনে তাদেরকে অপহরনকারীরা কুয়েট পকেট গেটের সামনে যেতে বলে। তাদের কথা মতো জিহাদের পিতা আসলাম শুক্রবার ভোর ৪ টার দিকে কুয়েট পকেট গেটের সামনে গেলে অপহরণকারী চক্রের সদস্য শক্তি ফাউন্ডেশনের সভাপতি উজ্জল (২৭), তেলিগাতী সরদার পাড়া এলাকার হান্নান শেখের ছেলে তরিকুল (২০), একই এলাকার আবু বক্কারের ছেলে মোঃ মুন্না হোসেন (২৬) সাথে কথা বলার এক পর্যায়ে পুর্বে থেকেই ওৎ পেতে থাকা পুলিশ দেখে দৌড়ে পালানোর চেষ্টা করে। এসময় পুলিশ তাদেরকে আটক করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃতরা স্বীকার করে তারা ২ জনকে আটকে রেখেছে এবং তাদের মুক্তিপণ বাবদ ৫০ হাজার টাকা নিতে এসেছে কুয়েট পকেট গেটে।

খানজাহান আলী থানার ওসি মোঃ কামাল হোসেন খান আরো জানান, পুলিশের একটি বিশেষ টিম রাতভর অভিযান চালিয়ে আসামি ও ভিকটিম উদ্ধারে সক্ষম হয়। এ ঘটনায় ভিকটিম জিহাদ শেখের বাবা আসলাম শেখ ৪ জনকে এজাহার নামীয় এবং ২/৩ জনকে অজ্ঞাত আসামি করে মামলা দায়ের করেছে। এজাহার নামীয় পলাতক আসামি তেলিগাতী সরদার পাড়া এলাকার আলী আহম্মেদ’র ছেলে রুবেলকে আটকের জন্য অভিযান অব্যাহত রয়েছে। আটককৃত আসামিদের শনিবার দুপুরে আদালতে সোপর্দ করা হলে বিজ্ঞ আদালত তাদেরকে জেলহাজতে প্রেরন করেন।

শেয়ার করুন

আরো দেখুন......